1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
'সুপার ড্যান্সার'- থেকে বাদ পড়ছেন শিল্পা!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

‘সুপার ড্যান্সার’- থেকে বাদ পড়ছেন শিল্পা!

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : পর্নোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সুনির্দিষ্ট প্রমাণসহ পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীকে। গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

লকডাউনের সময় কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হতো ভিডিও।

প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে। স্বামীর কুকর্মের জন্য বেচারা স্ত্রীকে ভুগতে হচ্ছে। লজ্জায় কাউকে নিজের মুখ ও দেখাতে পারছেন না শিল্পা। অভিনেত্রী এখন ছেলে সন্তান নিয়ে নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন।

বলিপাড়ায় নতুন গুঞ্জন- শিল্পাকে বাদ দিয়ে কারিশমা কাপুরকে ‘সুপার ড্যান্সার’ শোয়ের বিচারকের দায়িত্ব দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। ‘সুপার ড্যান্সার’-এর এখন চতুর্থ সিজন চলছে। এই রিয়েলিটি শোয়ের প্রথম সিজন শুরুর দিন থেকেই প্রধান বিচারক হিসেবে ছিলেন শিল্পা।

টিআরপির দিক থেকে এই শো ছিল বেশ জনপ্রিয়। কিন্তু স্বামী গ্রেফতার হওয়ার পর তিনি আর এই শোয়ের শ্যুটিং ফ্লোরে আসেননি। শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও এই শোয়ের টিআরপি কমতে পারে।

বিজনেস আওয়ার/২৩ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ