1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নাদিয়া-খাইরুলের ‘মেনু কার্ড’
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন

নাদিয়া-খাইরুলের ‘মেনু কার্ড’

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : কোনো কিছু নির্বাচনের ব্যাপারে ভীষণ খুঁতখুঁতে সাব্বিরের মা। যার ব্যতিক্রম হয়নি সাব্বিরের জন্য কন্যা নির্বাচনের ক্ষেত্রেও। প্রায় ২ ডজন মেয়ে দেখলেও কাউকেই তার পছন্দ হয়নি।

পাত্রী কারণ হিসেবে তিনি কারো ক্ষেত্রে দাঁত আঁকা-বাঁকা, কারো আবার চুল ছোট, কারো ক্ষেত্রে চোখ ভালো নয়, কোনো পাত্রীর হাঁটা ভালো নয়, এমন হাজারো সমস্যা।

এক পর্যায়ে পছন্দমতো পাত্রী জোটে। তার নাম অহনা। সব দিক থেকে অহনা পারফেক্ট হলেও বিপত্তি শুরু হয় দেনমোহর নিয়ে। সাব্বিরের মা চান ৫ লাখ টাকা দেনমোহর হবে, কিন্তু এতে রাজি নন অহনা।

তার দাবি ৩০ লাখ টাকা। এ নিয়ে শুরু হয় জটিলতা। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মেনু কার্ড’। রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক। পরিচালনায় দীপু হাজরা।

এ নাটকে সাব্বিরের ভূমিকায় অভিনয় করেছেন সময়ের আলোচিত তরুণ অভিনেতা খায়রুল বাসার আর অহনার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সালহা খানম নাদিয়া।

এছাড়াও অভিনয় করেছেন ইলোরা গহর, পারভেজ আক্তার, সুজিত বিশ্বাস, মান্নাত সৃষ্টি, তানসেন আলম দ্বীপ, আল্পনা ফারিয়া, কেয়া মনি, সুমাইয়া সিনহা, শশি আফরোজ, তাবাসসুম কবির এশা প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা গেছে, গাজী (জি) টিভির ঈদ আয়োজনের অংশ হিসেবে শনিবার (২৪ জুলাই) রাত ৯টায় ‘মেনু কার্ড’ নাটকটি প্রচারিত হবে ।

বিজনেস আওয়ার/২৩ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ