1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিয়ে করতে যাচ্ছেন ঋতাভারী
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

বিয়ে করতে যাচ্ছেন ঋতাভারী

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ‌্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তারই চিকিৎসক বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কে বিয়ে করতে যাচ্ছেন।

তবে এখনই বিয়ে নয়। এর জন্য অপেক্ষা করতে হবে আরো এক বছর। এর আগে চলতি বছরের শেষের দিকে বাগদান সারবেন ঋতাভরী। আর আগামী বছরের শেষের দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

ঋতাভরীর হবু বর ব্যবসায়ী পরিবারের হলেও তিনি পেশায় মনোবিদ। মাস ছয়েক আগে তাদের পরিচয়। দু’জনেই সমাজসেবার সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত। সোশ্যাল ওয়ার্ক করতে গিয়েই তাদের পরিচয়, ধীরে ধীরে সেই সম্পর্ক গভীর হয়। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও তার সম্পর্কের আঁচ কিন্তু সেখানে পাওয়া যায়নি। টলিউড ইন্ডাস্ট্রির খুব কম মানুষই তাদের সম্পর্কের কথা জানেন।

বিয়ের বিষয়ে ঋতাভরীর সঙ্গে যোগাযোগ করা হলে মুখ খুলেননি তিনি। তার ভাষায়—‘ব্যক্তিগত বিষয়ে কিছু বলতে চাই না।’

২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ইউনির্ভাসিটি অব ক্যালিফোর্নিয়ায় ভর্তি হন ঋতাভরী। কাজের ব‌্যস্ততার কারণে তখন বিদেশে পাড়ি জমাতে পারেননি। গত বছর শুরু হয় মহামারি করোনা সংকট। তখন একমাত্র ভরসা হয় ভার্চুয়াল ক্লাস। সর্বশেষ শিক্ষকদের পরামর্শে কোর্স শেষ করার সিদ্ধান্ত নেন। সেই পরিকল্পনা অনুযায়ী সম্প্রতি স্নাতক সম্পন্ন করেছেন এই অভিনেত্রী।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

বিজনেস আওয়ার/২৬ জুলাই, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ