1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সফল জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরল টাইগাররা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

সফল জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরল টাইগাররা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : সফল জিম্বাবুয়ে সফর শেষে ঢাকায় পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রায় ৮ বছর পর দেশটিতে খেলতে গিয়েছিল লাল সবুজের প্রতিনিধিরা। বিদেশের মাটিতে তিন ফরম্যাটে সিরিজ জিতে এসে দেশের মাটিতে পা রাখেন সাকিব-রিয়াদরা।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৯টা ২০ মিনিটে বাংলাদেশ দলকে বহনকারী বিমান হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল কমিটির সদস্য ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে তিন ধাপে বাংলাদেশ জিম্বাবুয়ে সফরে গিয়েছিল। একমাত্র টেস্ট ম্যাচ দিয়ে শুরু হয় সফর, শেষ হয় টি-টোয়েন্টি দিয়ে। টেস্ট ও ওয়ানডেতে একচেটিয়াভাবে সিরিজ জিতে নেয় বাংলাদেশ আর টি-টোয়েন্টিতে এসে এক ম্যাচে পেতে হয়েছে হারের স্বাদ; তবে সিরিজ জয়ে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি স্বাগতিকরা।

জিম্বাবুয়ের সফর হতে না হতেই এবার ঘরের মাটিতে অগ্নি পরীক্ষা অস্ট্রেলিয়ার বিপক্ষে। ৫ ম্যাচের এই সিরিজ খেলতে সরাসরি বিমানবন্দর থেকে হোটেল ইন্টারকন্টিনেন্টালে চলে যাবে বাংলাদেশ। এখানে চলবে কোয়ারেন্টাইন পর্ব। আজ বিকেলে একই হোটেলে উঠবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলও। বিকেল সাড়ে ৪টায় তাদের ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ আগস্ট। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো খেলা হবে সন্ধ্যা ৬টায়।

বিজনেস আওয়ার/২৯ জুলাই, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ