1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ভ্যাকসিন নিয়ে কোনো সঙ্কট হবে না : কাদের
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

ভ্যাকসিন নিয়ে কোনো সঙ্কট হবে না : কাদের

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনার ভ্যাকসিন নিয়ে কোনো সঙ্কট হবে না। তবে, সবাই মাস্ক পরুন। কারণ মাস্ক ভ্যাকসিনের চেয়েও কার্যকরী। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন প্রতিনিধিদের মধ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আমাদের যে পরিমাণ ভ্যাকসিন প্রয়োজন তা আছে এবং বিভিন্ন দেশ থেকে পর্যায়ক্রমে ভ্যাকসিন আসবে। ভ্যাকসিন নিয়ে কোনো সংকট হবে না। ভ্যাকসিনের চেয়েও কার্যকরী হচ্ছে মাস্ক। তাই ণ মানুষকে মাস্ক পরিধানে উৎসাহিত হতে হবে।

ওবায়দুল কাদের বলেন, চলমান করোনা সংকটে দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালনের ব্যর্থতা আড়াল করতেই মিথ্যাচার করছে বিএনপি। বিএনপি নেতারা জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতেই সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাউছার ও সৈয়দ আবদুল আউয়াল শামীম, সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, ডিপ্লোমা ইন্জিনিয়ার ইনস্টিটিউটের সভাপতি এম এ হামিদ, সাধারণ সম্পাদক শামসুর রহমান।

বিজনেস আওয়ার/২৯ জুলাই, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ