1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রয়োজনে সাকিব-মিঠুন ওপেন করবেন : ডমিঙ্গো
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

প্রয়োজনে সাকিব-মিঠুন ওপেন করবেন : ডমিঙ্গো

  • পোস্ট হয়েছে : রবিবার, ১ আগস্ট, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে সফরে ইনজুরির কারণে টাইগারদের ওপেনার তামিম ইকবাল ছিটকে যান। আর পারিবারিক কারণে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে লিটন দাসের খেলা হচ্ছে না। বাকি থাকল সৌম্য সরকার আর নাঈম শেখ। প্রাথমিকভাবে দুজনের জুটি বেশ সফলই বলা চলে।

তবে সৌম্যকে নিয়েও আছে শঙ্কা। শেষপর্যন্ত তাকে পাওয়া না গেলে অজিদের বিপক্ষে ওপেন করবেন কে? বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো জানালেন, তৈরি আছে বিকল্প। প্রয়োজনে সাকিবকে দিয়ে ইনিংস শুরু করানোর ভাবনা টাইগারদের। বিকল্প ভাবনায় রাখা হয়েছে মোহাম্মদ মিঠুনকেও।

রোববার ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ডমিঙ্গো বলেন, ওপেনার নিয়ে দীর্ঘ সময় ভেবেছি। সাকিব ওপেনিং স্পটের ভাবনায় আছে। মিঠুন দলে ফিরেছে। কোনো ওপেনার ইনজুরিতে পড়লে সে দায়িত্ব পালন করতে পারবে। এখন পর্যন্ত কোনো ওপেনার ইনজুরিতে পড়েনি। তবে কিছু হলে আমাদের কভার করার উপায় আছে।

টাইগারদের প্রোটিয়া কোচ জানালেন, দুজনই ওপরের দিকে খেলার অভিজ্ঞতা থাকায় ওপেনার হতেও সমস্যা হবে না বলে মনে করেন ডোমিঙ্গো। দলে বড় কোনো চোটের শঙ্কা নেই। সৌম্য সরকার চোট থেকে ফিরছে যেটা জিম্বাবুয়েতে হয়েছিল। আমি আশাবাদী সে এর মধ্যেই সুস্থ হয়ে উঠবেন।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ