1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দুই মামলায় কারাগারে চিত্রনায়িকা একা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

দুই মামলায় কারাগারে চিত্রনায়িকা একা

  • পোস্ট হয়েছে : রবিবার, ১ আগস্ট, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : গৃহকর্মী নির্যাতন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুই মামলায় নায়িকা একার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত শুনানি শেষে নায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখা সূত্রে জানা গেছে, হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আবেদন করেন। তবে বিচারক রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।

এর আগে শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ বলেন, নির্যাতিত গৃহকর্মী পুলিশের হেফাজতে রয়েছেন। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৬ বছর হবে।

তিনি আরও জানান, শনিবার বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে ভবনে থাকেন তার পাশের ফ্ল্যাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন একা।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ