1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হল্টেড ১০ কোম্পানির শেয়ার
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

হল্টেড ১০ কোম্পানির শেয়ার

  • পোস্ট হয়েছে : সোমবার, ২ আগস্ট, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (-২ আগস্ট) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এমারেল্ড অয়েল, মেট্রো স্পিনিং, তাওফিকা ফুড, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, আরএসআরএম স্টিল, সেন্ট্রাল ফার্মা, বিবিএস, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো, ইনডেক্স এগ্রো এবং ফার কেমিক্যাল।

জানা গেছে, বৃহস্পতিবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং : বৃহস্পতিবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

তাওফিকা ফুড : বৃহস্পতিবার তাওফিকা ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

আরও পড়ুন…..
প্রথমার্ধের ব্যবসায় ৮৬ শতাংশ ব্যাংকের মুনাফা বৃদ্ধি

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড : বৃহস্পতিবার ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

আরএসআরএম স্টিল : বৃহস্পতিবার আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মা : বৃহস্পতিবার সেন্ট্রাল ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

বিবিএস : বৃহস্পতিবার বিবিএসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৫৪ শতাংশ বেড়েছে।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো : বৃহস্পতিবার গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : বৃহস্পতিবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৮০ টাকা বা ৯.৩৯ শতাংশ বেড়েছে।

ফার কেমিক্যাল : বৃহস্পতিবার ফর কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.০৩ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/০২ আগস্ট, ২০২১/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ