1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
গোপনে নাটকের শুটিং করেছেন মোশাররফ করিম!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

গোপনে নাটকের শুটিং করেছেন মোশাররফ করিম!

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং শুরুর অনুমতি দেয়ার পর অনেক অভিনয়শিল্পীই শুটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে সহসাই শুটিংয়ে ফিরবেন না বলেই জানিয়েছিলেন গণমাধ্যমকে। অথচ গোপনে নাটকের শুটিং করেছেন তিনি।

জানা গেছে, গত ১৪ থেকে ১৮ মার্চ পর্যন্ত একটি খণ্ড নাটকের শুটিং করেছেন এ অভিনেতা। একটি বিদেশি গল্প অবলম্বনে ‘উইশ’ নামের এ নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেন রায়হান খান। এতে আরো অভিনয় করেন তারিক আনাম খান, রুলিন রহমান, রোবেনা রেজা জুঁইসহ অনেকে। এটি মোশাররফ করিমের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হয়েছে।

নাটকের শুটিং প্রসঙ্গে মোশাররফ করিম কথা বলতে না চাইলেও নির্মাতা রায়হান খান বলেন, আমরা চার দিন এ নাটকের শুটিং করেছি। বাইরের কয়েকটি লোকেশনের পাশাপাশি মোশাররফ করিমের নিজের বাড়িতেও শুটিং করেছি। এটি অনলাইনে প্রচার হতে পারে; কিন্তু এখনো চূড়ান্ত নয়।

জানা গেছে, দীপ্ত টিভির জন্য ‘গিরগিটি’ নামের একটি সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক নির্মিত হবে। এটিও পরিচালনা করবেন রায়হান খান। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে মোশাররফ করিমকে দেখা যাবে। এই নাটকের নির্মাণ কাজ শুরু হবে শিগগিরই।

বিজনেস আওয়ার/২৯ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ