1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ঈদের শীর্ষ অভিনেতা আফরান নিশো
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

ঈদের শীর্ষ অভিনেতা আফরান নিশো

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
print sharing button
Nisho_BH24

বিনোদন ডেস্ক : ঈদ উপলক্ষে ছোট পর্দায় বড় উৎসব হয়। টিভির সঙ্গে এখন যুক্ত হয়েছে ইউটিউব চ্যানেল। গত কয়েকটি ঈদের মধ্যে এবার অনেক বেশি মানসম্মত নাটক প্রচার হয়েছে। আর বেশিরভাগ মানসম্পন্ন ও জনপ্রিয় নাটকেরই প্রধান অভিনেতা ছিলেন আফরান নিশো।

হিসাব বলছে, এবারের ঈদের শীর্ষ অভিনেতা তিনিই। সমালোচকদের চোখে এবার ঈদে নিশোর প্রশংসিত নাটকগুলোর মধ্যে রয়েছে-‘চিরকাল আজ’, ‘কায়কোবাদ’, ‘পূনর্জন্ম’ প্রভৃতি। আবার কাজল আরেফিন অমির ‘আপন’ সব ধরনের দর্শকের ভালো লেগেছে।

ভিউয়ের বিচারেও এবার সেরা নিশো। তার অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘হ্যালো শুনছেন’ এখনও পর্যন্ত সর্বোচ্চ ৪ মিলিয়নের বেশি দর্শক দেখে ফেলেছে। আবার সবচাইতে দ্রুত গতির ভিউয়ের নাটকও তার। জাকারিয়া সৌখিনের ‘এক মুঠো প্রেম’ এবার ১২ ঘণ্টায় মিলিয়ন ভিউ পার করেছে।

দ্বিতীয় সর্বোচ্চ দ্রুত ভিউ পাওয়া নাটকটিও তার-‘হ্যালো শুনছেন’। এটি মিলিয়ন পার করেছে ১৬ ঘণ্টায়।
সবমিলিয়ে এবার সেরা একটি ঈদ পার করেছেন আফরান নিশো।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছি। চেষ্টা করে যাচ্ছি ভালো কিছুর আশায়। এভাবে নিয়মিত শিখছিও। মৃত্যুর আগ পর্যন্ত এভাবেই চেষ্টা করে যেতে যাই, শিখে যেতে চাই।’

আফরান নিশোর এবারের ঈদ সবচাইতে ভালো গেলেও তিনি এবারই সবচেয়ে কম-মাত্র ১০টি নাটকে অভিনয় করেছেন। যেখানে তার সমসাময়িক অভিনেতারা প্রায় দ্বিগুণ-তিনগুণ নাটকে অভিনয় করেছেন, সেখানে তিনি এত অল্প নাটকে অভিনয় করেও এতটা সফলতার কারণ কী?

নিশো বলেন, আমি কখনোই সংখ্যা দিকে তাকাইনি। বরাবরই আমি কম কাজে স্বাচ্ছ্যন্দবোধ করি। কিন্তু একজন শিল্পী যখন বড় হয়, তখন তার চাহিদা তৈরি হয়, ইন্ড্রাস্ট্রির চাপে অনেক কাজ হয়তো করতে হয়। চেষ্টা করে যাচ্ছি ভালো কিছুর আশায়।

বিজনেস আওয়ার/০৩ আগস্ট, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ