1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইন্সটাগ্রামে ফের উষ্ণতা ছড়াচ্ছেন এষা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

ইন্সটাগ্রামে ফের উষ্ণতা ছড়াচ্ছেন এষা

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : বলিউডে ইতোমধ্যে সেক্সসিম্বল ইমেযে নিজেকে প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী এষা গুপ্তা। আবেদনময়ী এ নায়িকাকে এক নজর দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। শুধু কি সিনেমায়! সামাজিক যোগাযোগমাধ্যমেও ঝড় তুলতে পারদর্শী এ নায়িকা।

হ্যাক হবার পর চলতি মাসের শুরুতেই ইন্সটাগ্রাম আইডি ফিরে পেয়েছেন এষা। এরপর আইডি ফিরে পেতে বেগ পেতে হয়েছে তার। তবে এবার ইন্সটাগ্রামে ফের অর্ধনগ্ন ছবি পোষ্টের প্রতিযোগীতায় যেন মেতেছেন তিনি। আর ফিরে পাওয়ার পর পরই বিভিন্ন খোলামেলা ছবির মাধ্যমে উষ্ণতার পারদ ছড়াচ্ছেন তিনি।

গত কয়েক দিনে ব্যাপক খোলামেলা হয়ে বিভিন্ন পোজের ছবি পোষ্ট করছেন তিনি ইন্সটাগ্রামে। এর মাধ্যমে ইন্সটাগ্রাম ভক্তদের মাঝে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। এর আগে টুইটারে একের পর এক আপত্তিকর ছবি পোষ্ট করায় এষার একাউন্ট সাময়িকভাবে বন্ধ করেছিলো টুইটার কতৃপক্ষ।

এ বিষয়ে সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে এষা বলেন, আমার জীবন। আমি যেভাবে ইচ্ছে পরিচালিত করবো। স্বাধীন দেশে আমার ব্যাক্তিগত স্বাধীনতা বলেও কিছু আছে। আমি আমার ইচ্ছেমতো ছবি পোষ্ট করবো। এতে কার কি বলার থাকতে পারে! যারা সমালোচনা করছেন, তাদের আমি পাত্তা দেই না।

বিজনেস আওয়ার/৩০ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ