1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
জেনোয়ার বিপক্ষে জয় পেল জুভেন্টাস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

জেনোয়ার বিপক্ষে জয় পেল জুভেন্টাস

  • পোস্ট হয়েছে : বুধবার, ১ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সিরি আ’র ২৯তম ম্যাচে জেনোয়ার বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদো, পাওলো দিবালা ও ডগলাস কস্তার গোলে জেনোয়াকেহারিয়েছে তুরিনের ওল্ড লেডিরা। এই জয়ে লিগ শিরোপা জয়ের পথে আরও এগিয়ে গেছে সারি’র শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই জেনোয়াকে চেপে ধরে জুভেন্টাস। তবে প্রথমার্ধে গোলের দেখা পাননি রোনালদোরা। বিরতির পর ৫০তম মিনিটে কুয়াদরাদোর পাস থেকে বল পেয়ে ডি-বক্সের ভেতরে জায়গা করে নিয়ে কোনাকুনি শট করেন দিবালা। তার শট ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি গোলরক্ষক পেরিন।

৫৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মিরালেম পিয়ানের বাড়ানো বল পেয়ে কিছুটা এগিয়ে ২৫ গজ দূর থেকে তার বুলেট গতির শট জালের ঠিকানা খুঁজে পায়। আর ৭৩তম মিনিটে ব্যবধান বাড়ান কস্তা। ডি-বক্সের বাইর থেকে কোনাকুনি শটে দারুণ এক গোল করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

ম্যাচের ৭৬তম মিনিটে জেনোয়ার আন্দ্রে পিনামোন্তি একটি গোল শোধ করলেও তা ব্যবধান কমানো ছাড়া কাজে আসেনি। শেষ পর্যন্ত আর কোনো গোল করতে না হওয়ায় ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস। এই জয়ে সিরি আ’র ২৯ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে জুভেন্টাস।

বিজনেস আওয়ার/০১ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ