1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
গ্যারেজকে মাঠ বানিয়ে অনুশীলন করলেন মুশফিক!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

গ্যারেজকে মাঠ বানিয়ে অনুশীলন করলেন মুশফিক!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের প্রকোপে মাঠে কোনো ক্রিকেট নেই। অনেকেই টানা চার মাস ধরে ঘরবন্দী হয়ে থাকলেও মুশফিকুর রহিম যে একটা দিনও ক্রিকেট ছাড়া থাকছেন না! ক্রিকেটের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখার জন্য বিভিন্ন ভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন বাংলাদেশ ক্রিকেটের মিঃ ডিপেন্ডেবল।

প্রতিদিন নিয়ম মেনে ফিটনেস চর্চা করে যাচ্ছেন তিনি। বনানীতে নিজের ফ্ল্যাটে শরীরচর্চার প্রায় সব যন্ত্রপাতি আছে তার। করোনার এই দুর্যোগে জিমন্যাসিয়ামে যাওয়ার ঝুঁকি নিচ্ছেন না মুশি। বাকি ক্রিকেটারদের মতো ফিটনেসের কাজ চালাচ্ছেন নিজ বাসায়।

তবে মাঠের অনুশীলনে বাকিদের চেয়ে ঢের এগিয়ে থাকেন মুশফিক। করোনাকালের এই সময়টায় ‘বাসায় ক্রিকেটচর্চায়’ও সেই এগিয়ে থাকার অভ্যাসটা ধরে রেখেছেন সাবেক অধিনায়ক।

বনানীতে মুশফিকের বাসার সামনে বিশাল রাস্তা। তাই সামনের রাস্তা যখন পুরোটা ফাঁকা থাকে তখন মুশফিক সেখানেই নেমে পড়েন। ফাঁকা পিচঢালা রাস্তায় কোন গাড়ি নেই। মানুষজন নেই। বিশাল চওড়া সেই রাস্তার মাঝ বরাবর রানিংয়ের কাজে লাগান। খোলা হাওয়ায় রানিংয়ের আনন্দই যে অন্যরকম!

সারাক্ষণ কি শুধু ফিটনেস আর রানিং নিয়ে তৃপ্তি মেটে? তাই ব্যাট-বল নিয়ে ঠিকই তিনি নেমে পড়েছেন। টেনিস বলের ক্রিকেটে ব্যাটিং করে হাত ঝালিয়ে নিচ্ছেন বেশ করে। ব্যাটিংয়ের পর গ্যারেজে উইকেট কিপিংয়ের অনুশীলনও করেন।

বিজনেস আওয়ার/০২ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ