1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তৃতীয় স্বামীকে ডিভোর্স দিতে শ্রাবন্তীর মামলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

তৃতীয় স্বামীকে ডিভোর্স দিতে শ্রাবন্তীর মামলা

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : কাগজে-কলমে এখনো স্বামী–স্ত্রী শ্রাবন্তী আর রোশান সিং। যদিও প্রায় এক বছর ধরে এক ছাদের নিচে থাকেন না তারা। কিন্তু এবার লিখিতভাবেই এর পাট চুকিয়ে ফেলতে আদালতের দ্বারস্থ হয়েছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ‘তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে’ ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মামলার শুনানি হবে আগামী ১০ ডিসেম্বর। ডিভোর্সের মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন অভিনেত্রী।

এদিকে দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে কথা বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

তিনি বলেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয় যে, আমি বিয়ে করে ছেড়ে দেব। ও (শ্রাবন্তী) না বুঝুক, আমাকে বুঝতে হবে। শুধু তাই নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশন। শিয়ালদহ কোর্টে মামলা করেন।

রোশানের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমনও পাঠিয়েছিলেন। তাতে বলা হয়েছিল, তার বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন আদালতে উপস্থিত থাকেন। কিন্তু তিনি আদালতে উপস্থিত হননি। সবশেষ বিয়ে বিচ্ছেদ চেয়ে নিজেই মামলা করলেন অভিনেত্রী।

এর আগে প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি। ২০১৯ সালের কৃষাণের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়। এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। এবার তারও বিচ্ছেদ চান তিনি।

বিজনেস আওয়ার/১৯ সেপ্টেম্বর, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ