1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
উন্মুক্ত পিঠে পূজার সাঁজে উত্তাপ ছড়ালেন পায়েল
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

উন্মুক্ত পিঠে পূজার সাঁজে উত্তাপ ছড়ালেন পায়েল

  • পোস্ট হয়েছে : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : দরজায় কড়া নাড়ছে পূজা। হিন্দুধর্মালম্বীরা মেতে উঠেবেন আনন্দে। তারকারাও ব্র্যান্ডের পোশাকের ফটোশুট শুরু করে দিয়েছেন। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করছেন নায়িকারা। রোববার ইনস্টাগ্রামে পায়েল সরকারও এমনই একটি ছবি পোস্ট করলেন।

উন্মুক্ত পিঠ, সাদা লাল শাড়িতে সেজেছেন নায়িকা। কোঁকড়ানো চুল, নাকে বড় নাকছাবি, হাতে গলায় সোনালি রঙের গয়না, কপালে লাল টিপ। প্রোফাইল ছবি পোস্ট করেছেন পায়েল, আর তাতেই কুপোকাত ফ্যানেরা। আরো উজ্জ্বল নায়িকা, সৌন্দর্য যেন ঠিকরে বের হচ্ছে পায়েলের।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ভালোবেসে সখী নিভৃতে যতনে, আমার নামটি লিখো। অনুরাগীরা ভালবাসা ভরিয়ে দিয়েছেন এই ছবি, কেউ বলেছেন মা দূর্গা, কেউ আবার পরমসুন্দরী বলে কাবু হয়েছেন নায়িকার রূপের ছটায়। প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছেন নায়িকাকে।

তবে নিন্দুকেরাও সমালোচনা করতে ছাড়েন নি পায়েলকে। বলেছেন তিনি এখনো বিজেপিতে আছেন নাকি তৃণমূলে যোগ দিলেন। যদিও তিনি এমন কমেন্ট বুদ্ধিমত্তার সঙ্গে এড়িয়ে গিয়েছেন। কোনো রিপ্লাই দেননি। কারণ নিন্দুকেদের সব কথা ভুলে পূজার কাজে মন দিয়েছেন এই সেনসেশন।

বিজনেস আওয়ার/২০ সেপ্টেম্বর, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ