1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দাপুটে জয় রিয়ালের
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

দাপুটে জয় রিয়ালের

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : স্প্যানিশ লা লিগায় বুধবার রাতে মায়োর্কাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে বড় ব্যবধানে জিতেছে রিয়াল মাদ্রিদ। এমন জয়ে হ্যাটট্রিক করেছেন রিয়ালের স্প্যানিশ তারকা মার্কো আসেনসিও। জোড়া গোল করেছেন করিম বেনজেমা। আর একটি গোল করেছেন ইসকো।

ঘরের মাঠে ম্যাচের ৩ মিনিটে বেনজেমার গোলে লিড নেয় রিয়াল। ২৪ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আসেনসিও। তবে ২৫ মিনিটে মায়োর্কার কাং-ইন-লি গোল করে ব্যবধান কমান।

এরপরের গল্প শুধুই রিয়ালের। ২৯ মিনিটে আসেনসিও তার জোড়া গোল পূর্ণ করলে ব্যবধান হয় ৩-১। এই ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন আসেনসিও। তাতে ব্যবধান হয় ৪-১। এরপর ৭৮ মিনিটে বেনজেমা তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল এগিয়ে যায় ৫-১ ব্যবধান। চলতি মৌসুমে ষষ্ঠ ম্যাচে এটা ছিল বেনজেমার অষ্টম গোল। এ ছাড়া ৭টি গোলে অ্যাসিস্টও করেছেন তিনি। অর্থাৎ চলতি মৌসুমে রিয়ালের ২১ গোলের ১৫টিতেই রয়েছে ফরাসি এই স্ট্রাইকারের অবদান।

খেলার ৮৪ মিনিটে মায়োর্কার পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ইসকো। শেষ পর্যন্ত ৬-১ ব্যবধানের দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

বিজনেস আওয়ার/২৩ সেপ্টেম্বর, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ