1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অপুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার দৃশ্যধারণ শেষ পর্যায়ে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

অপুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার দৃশ্যধারণ শেষ পর্যায়ে

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ অক্টোবর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক- ‘ঢালিউড কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বেঁধেছেন । সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। পাবনার ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজে সিনেমাটির শেষ ভাগের দৃশ্যধারণ চলছে।

সিনেমার একটি দৃশ্যে দেখা যাবে, জয়ের সঙ্গে পালাচ্ছেন অপু বিশ্বাস। এ সময় তাদেরকে সন্ত্রাসীরা আক্রমণ করে। সেই সন্ত্রাসী দলের লিডার মিশা সওদাগর। গতকাল (৩০ সেপ্টেম্বর) সেই সিক্যুয়েন্সের শুটিং সম্পন্ন হয়েছে।

শুটিংয়ের ফাঁকে জয় চৌধুরী জানান, ‘সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছে। বাকি অংশের দৃশ্যধারণ চলছে। গত ২-৩ দিন ফাইটের দৃশ্যধারণ ছিলো। আগামীকাল শনিবার (২ অক্টোবর) থেকে গানের দৃশ্যধারণ শুরু হবে।’

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। এবারই প্রথম ঢালিউড কুইনের নায়ক হলেন তিনি। অপুর সঙ্গে কাজটি নিয়ে এই অভিনেতার ভাষ্য, অপু বিশ্বাসের সঙ্গে কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। আমাদের টিমের সবাই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করেছে। প্রচণ্ড গরমের মধ্যেও নিরলস পরিশ্রম দিয়ে শুটিং এগিয়ে যাচ্ছে। সব মিলে দর্শক জমজমাট একটি চলচ্চিত্র পাবেন।’

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমায় অপু-জয় ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়।

বিজনেস আওয়ার/০২ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ