1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অর্ষা আউট, পরীমনি ইন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

অর্ষা আউট, পরীমনি ইন

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ অক্টোবর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক- অনেক জনপ্রিয় নাটকের নির্মাতা অরণ্য আনোয়ার। প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। ‘মা’ শিরোনামের এ সিনেমায় অভিনয়ের জন্য গত ২৯ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়েছে ৩০ সেপ্টেম্বর।

এদিকে খবরটি প্রকাশের পর অরণ্য আনোয়ারকে নিয়ে ফেসবুকে ক্ষোভ ঝাড়েন আরেক অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। এ লাক্স তারকা দাবি করেছেন, তাকে জোর করে সিনেমায় অভিনয়ের জন্য রাজি করান অরণ্য। মিটিং করারও তারিখও চূড়ান্ত করেন। এরপর হুট করেই আজ তাকে না করে দেন টেকনিক্যাল কারণ দেখিয়ে৷

নিজের পোস্টে অর্ষা লেখেন, ‘খুব সিনিয়র একজন পরিচালক, সবাই তাকে চেনেন। কিছুদিন আগে একটা সিনেমা করবেন বলে আমাকে নক করেন। তার ক্যারেক্টারটার জন্য আমাকেই লাগবে বলে জানান। আমি বললাম, এত হুট করে সিনেমার ডেট ম্যানেজ করা তো কঠিন। এরপর পরিচালক অনেক অনুরোধ করলে আমি রাজি হই। সব শিডিউল শাফল করি, ৩ দিন পর আমাদের মিটিং হবার কথা। আজকে উনি আমাকে বলেন, টেকনিক্যাল ইস্যুর কারণে কাজটা হচ্ছে না, ডেট ক্যান্সেল করতে হচ্ছে। পরে ডেট মিলাতে পারলে উনি আমাকে নক করবেন।

এই মেসেজটি পড়ার আগেই আমি নিউজ দেখলাম যে আমার পরিচালক গতকাল একজন জনপ্রিয় নায়িকাকে লক করেছেন তার সিনেমায়। হয়ে গেল না ব্যাপারটা হাস্যকর? আর শুটিং হবে জানুয়ারিতে কারণ এর আগে ওই নায়িকার ডেট ফাঁকা নেই।

কাজ নাই হতে পারে কিন্তু মিথ্যা আর অসততা দিয়ে আপনি বেশি দূর যেতে পারবেন না, তবুও শুভ কামনা আপনার অসততা আর প্রথম সিনেমার জন্য।’

বিজনেস আওয়ার/০২ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ