1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রোটারি ক্লাব অব বনশ্রী ও রোটারেক্ট ক্লাব অব বনশ্রী ঢাকা'র যৌথ আয়োজনে খাবার বিতরণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

রোটারি ক্লাব অব বনশ্রী ও রোটারেক্ট ক্লাব অব বনশ্রী ঢাকা’র যৌথ আয়োজনে খাবার বিতরণ

  • পোস্ট হয়েছে : শনিবার, ৪ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক : রোটারি বর্ষ (২০২০-২০২১) আগমন উপলক্ষে রোটারি ক্লাব অব বনশ্রী ঢাকার সহযোগিতায় এবং রোটারেক্ট ক্লাব অব বনশ্রী ঢাকার ব্যবস্থাপনায় বনশ্রী সোসাইটি এবং হাতিরঝিলে প্রায় ২০০ শ’ সুবিধা বঞ্ছিত শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গত ১লা জুলাই খাবার বিতরণের মধ্যে দিয়ে রোটারি বর্ষ শুরু করেন। এ সময় শিশুদের উদেশ্য করোনা ভাইরাস রোধে করণিয় স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক সচেতনতা মূলক পরামশ দেয়া হয়।

রোটারেক্ট ক্লাবের সভাপতি রোটারেক্টর মোঃ আকবর হোসেন এ মহৎ উদ্দ্যেগের সুযোগ করে দেওয়ার জন্য রোটারি ক্লাব অব বনশ্রী ঢাকার সভাপতি (২০২০-২০২১) রোটারিয়ান মোহাম্মদ সাইফুল আলম, প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মেহেদি হাসান শিবলু, সাধারন সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ রফিকুল ইসলাম ,সাবেক সভাপতি রোটারিয়ান এম এম শরিফ উদ্দিন, সাবেক সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আবুল বাশার, সাবেক সভাপতি রোটারিয়ান মোহাম্মদ এনায়েত হোসেন নয়ন সহ সকল রোটারিয়ানদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রোটারিয়ান এবং রোটারেক্টর মমিনুল আলম সিয়াম(রোটারেক্ট ক্লাব অব ঢাকা ব্রাইট), রোটারেক্টর আহম্মদ-বিন-ইকরাম, রোটারেক্টর আবদুল্লাহ আল রায়হান এবং মোঃ মুসফিক সালেহীন প্রমুখ।

বিজনেস আওয়ার/০৪ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ