1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খুলেছে ঢাবির হল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

খুলেছে ঢাবির হল

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনা মহামারি কারণে দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক হলগুলো আনুষ্ঠানিকভাবে খুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ৮টায় হলগুলো খুলে দেওয়া হয়। শিক্ষার্থীদের বরণ করে নেন হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তরের শিক্ষার্থীদের কমপক্ষে একডোজ করোনার টিকা নেওয়ার সনদ দেখিয়ে সকাল ৮টা থেকে হলে উঠতে পারছেন। যদিও গত ১ তারিখ থেকে বিভিন্ন হলে কিছু শিক্ষার্থী উঠে গেছেন। তবে বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কমিটির জরুরি সভাও হয়। সভায় অগ্রিম হলে উঠা শিক্ষার্থীদেরকে সাত দিনের মধ্যে শোকজের সিদ্ধান্ত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তরের যেসব শিক্ষার্থী করোনার অন্তত প্রথম ডোজ টিকা নিয়েছেন, তারা স্বাস্থ্যবিধি মেনে টিকা নেওয়ার কার্ড বা সনদ এবং বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট হল কর্তৃপক্ষকে দেখিয়ে সকাল ৮টা থেকে থেকে নিজ নিজ হলে উঠতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান সকাল ১০টায় বিজয় একাত্তর হল এবং সকাল সাড়ে ১০টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল পরিদর্শন করবেন।

বিজনেস আওয়ার/০৫ অক্টোবর, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ