1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ঘরের মাঠে ম্যানইউ’র গোল উৎসব
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

ঘরের মাঠে ম্যানইউ’র গোল উৎসব

  • পোস্ট হয়েছে : রবিবার, ৫ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে এএফসি বোর্নমাউথকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরু থেকে পিছিয়ে থাকলেও প্রথমবারের মতো ম্যাসন গ্রীনউডের জোড়া গোলে বড় জয় পায় কোচ ওলে গুনার সোলসজায়েরের শিষ্যরা।

শনিবার রাতে ঘরের মাঠা ওল্ড ট্রাফোর্ডে ১৫তম মিনিটেই জুনিয়র স্ট্যানিসলাসের গোলে পিছিয়ে যায় রেড ডেভিলরা। তবে ২৯তম মিনিটে ম্যানইউ’কে সমতায় ফেরান গ্রীনউড। সমতায় ফেরার পর গোলের জন্য মরিয়া হয়ে ওঠা রাশফোর্ড-পগবাদের অপেক্ষাও করতে হয়নি বেশি সময়।

অ্যাডাম স্মিথের হ্যান্ড বলে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি রাশফোর্ড। ম্যাচে প্রথমবারের মতো লিড ইউনাইটেডের। বিরতিতে যাওয়ার ঠিক মিনিট খানেক আগে অ্যান্থনি মার্শিয়াল দূরপাল্লার দুর্দান্ত এক গোলে দলকে এগিয়ে নেন ৩-১ গোলের ব্যবধানে।

বিরতি থেকে ফিরেই বর্নোমাউথকে পেনাল্টি উপহার দেয় ইউনাইটেড। আর পেনাল্টি স্পট থেকে গোল করে ব্যবধান ৩-২ করেন জশুয়া কিং। তবে সেখানেই শেষ, এরপরে আর ম্যাচেই ফিরতে পারেনি বর্নোমাউথ।

ম্যাচের ৫৪ মিনিটে নিজের ২য় গোল পূর্ণ করেন গ্রিনউড। খেলা তখনও শেষ হয়নি, ব্রুনো ফার্নান্দেজের ম্যাজিক তখনও বাকি। ৫৯ মিনিটে ডি বক্সের ঠিক সামনে ফ্রিকিক পায় ইউনাইটেড সেখান থেকে চমৎকার এক গোল করেন ব্রুনো। আর তাতেই ইউনাইটেডের ৫-২ গোলের ব্যবধানের জয় নিশ্চিত।

উল্লেখ্য, ৩৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে কয়েক ঘণ্টার জন্য হলেও তালিকার চতুর্থ স্থানে উঠে গেছে ম্যানইউ। এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে চেলসি।

বিজনেস আওয়ার/০৫ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ