1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
স্থগিত স্বাস্থ্যমন্ত্রীর সংবাদ সম্মেলন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

স্থগিত স্বাস্থ্যমন্ত্রীর সংবাদ সম্মেলন

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : পূর্বনির্ধারিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের সংবাদ সম্মেলন অনিবার্যকারণবশত স্থগিত করা হয়েছে। বুধবার রাতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মাঈদুল ইসলাম প্রধান এ তথ্য জানিয়েছে।

জেনেভা সফর, ভ্যাকসিন ইস্যু ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর ১টা সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মাঈদুল ইসলাম প্রধান জানিয়েছিলেন, বৃহস্পতিবার দুপুর ১টা থেকে ২টার মধ্যবর্তী যে কোনো সময়ে স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্রিফিংয়ের সময় নির্ধারিত ছিল। কিন্তু একই সময়ে স্বাস্থ্যমন্ত্রী কেরানীগঞ্জে অন্য একটি অনুষ্ঠানে অংশ নেবেন। এ কারণে সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। অনাকাঙ্ক্ষিত এ বিড়ম্বনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। আগামী সপ্তাহের শুরুতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

গত ২৭ সেপ্টেম্বর রাত পৌনে ২টায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) ব্যুরো মিটিংয়ে যোগ দিতে সুইজারল্যান্ডের জেনেভায় যান স্বাস্থ্যমন্ত্রী।

জেনেভায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার ব্যুরো সভায় যোগদান ছাড়াও ডব্লিউএইচওর মহাপরিচালক ড. তেদ্রস আধানম গেব্রিয়েসুস গেব্রিয়েসুস, গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিন অ্যান্ড ইমুনাইজেশনের (জিএভিআই) প্রধান নির্বাহী ও গ্লোবাল ফান্ড ম্যানেজমেন্ট টিমের সদস্য গেরদা ভারবারগের সঙ্গে করোনা মোকাবিলাসহ চিকিৎসা, জনসংখ্যা ও পুষ্টি সংক্রান্ত বিষয়ে পৃথক বৈঠক করেন তিনি।

বিজনেস আওয়ার/০৭ অক্টোবর, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ