1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খালেদা জিয়া হাসপাতালে ভর্তি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে হাসপাতালের পরিচালক। এর আগে বিকেল ৪টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় তাকে।

এ বিষয়ে বিএনপির চেয়ারপারসন কার্যালয়ের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে নেওয়ার আগে ম্যাডামের সাথে দেখা করে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন।

গত ২৭ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এর ছয়দিন পর তিনি শ্বাসকষ্ট অনুভব করলে সিসিইউতে স্থানান্তর করা হয় তাকে। পরে অবস্থার উন্নতি হলে গত ১৯ জুন তাকে বাসায় নিয়ে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

খালেদা জিয়া পুরনো রোগ আর্থারাইটিস, ডায়াবেটিকের পাশাপাশি হৃদযন্ত্র ও কিডনি জটিলতায় ভুগছেন। এর মধ্যে গত ১০ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। আর করোনামুক্ত হন গত ৯ মে।

তখন চিকিৎসকরা জানান, খালেদা জিয়ার শারীরিক যে অবস্থা, তাতে তাকে হাসপাতালে না রেখে বাসায় রেখেও চিকিৎসা দেওয়া সম্ভব। তার হার্ট, কিডনি ও লিভারের অবস্থা ভালো নয়। এ জন্য তাকে এখন শুধু ওষুধের ওপর নির্ভরশীল হওয়া ছাড়া আর কোনো উপায় নেই। একমাত্র বিদেশে নিলে এর ভালো চিকিৎসা সম্ভব।

বিজনেস আওয়ার/১২ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ