1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শাড়ি কিনতে গিয়ে বিপাকে সৌরভ!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

শাড়ি কিনতে গিয়ে বিপাকে সৌরভ!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক: পূজার ঠিক আগ দিয়ে ভারতীয় চ্যানেল জি বাংলায় শুরু হয়েছে ‘দাদাগিরি’ সিজন-৯। সেখানেই এক এপিসোডে খেলার ফাঁকে প্রতিযোগীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা যায় দাদাকে। আড্ডার মাঝে বিখ্যাত নৃত্যশিল্পী স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে মজার এক অভিজ্ঞতা শেয়ার করলেন দাদা সৌরভ গাঙ্গুলী। গল্পটি শ্রোতাদের হাসালেও, সৌরভকে নাকি বড়ই লজ্জায় ফেলেছিল!

নারীর শপিং প্রীতি নিয়ে নতুন করে কিছু বলার নেই! যার জন্য শপিং এ সঙ্গে থাকা পুরুষরা মাঝেমধ্যে অপ্রস্তুতও হয়ে পড়েন, এমনটাই বোঝা যায় দাদার গল্প থেকে।

সৌরভ জানান, বেশ কিছুদিন বাইরে থাকার পর তখন সদ্য কলকাতায় ফিরেছেন তিনি। সে সময় স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে শাড়ি কিনতে গিয়েছিলেন কলকাতার একটি বড় দোকানে।

সৌরভের কথায়, “দোকানে ঢুকে ম্যাডাম ৩০ মিনিট ধরে শাড়ি দেখছে। আর আমি পাশে দাঁড়িয়ে আছি। হঠাৎ আমার কানের সামনে মুখ এনে বলল, ‘একটা শাড়িও পছন্দ হচ্ছে না’! আমি পাশে তাকিয়ে দেখি শাড়ির স্তুপ জমা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আমি তখন ভাবছি এবার কী করব!”

সে সময় নাকি যেকোনও দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে দিয়ে প্যাকেট করে দিতে বলেছিলেন সৌরভ। তার মূল টেনশন ছিল, এত দেখার পর শাড়ি না কিনে বেরিয়ে আসলে যদি পরে আর ওই দোকানে ঢুকতে দেওয়া না হয়!

এজন্যই যেকোনও দুটি শাড়ি কিনে ডোনাকে বলেছিলেন, কাউকে যেন দিয়ে দেন তিনি, অথবা এমনিতেই রেখে দেন।

বিজনেস আওয়ার/১২ অক্টোবর, ২০২১/এএইচ

সূত্র: হিন্দুস্তান টাইমস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ