1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ফাইনাল থেকে ছিটকে গেল বাংলাদেশ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

ফাইনাল থেকে ছিটকে গেল বাংলাদেশ

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক: ৮৬ মিনিটে বক্সে লুটিয়ে পড়েন নেপালের অঞ্জন বিস্টা। রেফারি সাদ উদ্দিনকে দোষী করেন। এতে পেনাল্টি পায় নেপাল। ৮৮ মিনিটে গোল তুলে নিয়ে দলকে সমতায় ফেরান অঞ্জন। শেষ পর্যন্ত আর গোল তুলতে পারেনি বাংলাদেশ। ১-১ ব্যবধানে ড্র করেও সমীকরণ অনুযায়ী সাফ থেকে ছিটকে যেতে হলো লাল-সবুজদের। অন্যদিকে প্রথমবারের মতো টুর্নামেন্টের ফাইনালে উঠেছে হিমালয়ের দেশটি।

এগিয়ে থেকেই বিরতিতে যায় অস্কার ব্রুজনের শিষ্যরা। দ্বিতীয়ার্ধের শেষ দিকে ঘুরে যায় ম্যাচের মোড়। ৭৯ মিনিটে লাল কার্ড দেখতে হয় গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে। বক্স থেকে বের হয়ে হাত দিয়ে বল ধরেন বসুন্ধরা কিংসের এই গোলরক্ষক। জিকোর বিদায়ে দশ জনে পরিণত হয় দল। মিডফিল্ডার বিপলু আহমেদকে বসিয়ে মাঠে নামানো হয় গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে।

শেষ সময়ে এসে পেনাল্টির মাধ্যমে গোল হজমের পর আর ঘুরে দাঁড়াতে পারেনি। ফলে চলতি টুর্নামেন্টের রাউন্ড ‘রবিন লিগ’ থেকেই ছিটকে পড়তে হলো জামাল ভূঁইয়াদের।

ম্যাচ শেষ হওয়ার পর মাঠে উত্তেজনা দেখা দেয়। উজবেকিস্তানের রেফারি আখরল রিসকুল্লায়েভের সঙ্গে তর্কে জড়ান তপু বর্মণ-বিশ্বনাথ ঘোষরা। শেষ পর্যন্ত নিরাপত্তা রক্ষীদের সহায়তায় মাঠ থেকে বেরিয়ে আসেন অফিসিয়ালরা।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ