1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শাকিবের দেখা পেলেন জামালপুরের সেই গৃহবধূ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

শাকিবের দেখা পেলেন জামালপুরের সেই গৃহবধূ

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ঘ নায়ক শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে সেই গৃহবধূর পুরো পরিবার শাকিব খানের দেখা পেয়েছেন।

ওই গৃহবধূর পরিবার শুক্রবার শাকিব খানের শুটিং সেটে হাজির হয়েছিলেন। এ সময় সিনেমা ইউনিটের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তারা। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করে দিয়েছেন।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। শুটিংয়ে ওই গৃহবধূ পুরো পরিবারসহ এসেছিল। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, বেশ ভালো লেগেছে। ’

ভক্তদের বার্তা দিয়ে এই তারকা বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। ’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। জামালপুরে সিনেমাটির শুটিং চলছে। গেল ১১ অক্টোবর জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেন।

একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়। এরপর শাকিব খান ওই গৃহবধূর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই কথা রাখলেন ঢালিউডের এই সুপারস্টার।

বিজনেস আওয়ার/১৬ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ