1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অবশেষে জয় খরা কাটল বার্সেলোনার
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

অবশেষে জয় খরা কাটল বার্সেলোনার

  • পোস্ট হয়েছে : সোমবার, ৬ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : অবশেষে জয় খরা কাটল পরপর দুই ম্যাচে ড্র করে লা লিগার দৌড়ে খানিটা পিছিয়ে পড়া বার্সেলোনার। ভিয়ারিয়ালকে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই জয়ের ধারায় ফিরল লিওনেল মেসিরা। ভিয়ারিয়ালকে তাদের ঘরের মাঠেই ৪-১ গোলে হারিয়েছে বার্সা। লীগের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের থেকে চার পয়েন্টে পিছিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

রোববার রাতে লুইস সুয়ারেজ, আন্তোনিও গ্রিজম্যান এবং লিওনেল মেসিকে নিয়ে গড়া আক্রমণভাগের দুর্দান্ত পারফরম্যান্সে সহজ জয়ই পেয়েছে বার্সা। যদিও বার্সার প্রথম গোলটি এসেছে ভিয়ারিয়াল ডিফেন্ডার পাও তোরেসের ভুলে। বার্সা ফুলব্যাক আলবার বাড়ানো বলে আত্মঘাতি গোল করে বসেন পাও তোরেস। আর তাতেই ম্যাচের মাত্র তিন মিনিটের মাথায় ১-০’তে এগিয়ে যায় বার্সা।

নিজেদের ভুলে গোল হজম করা ভিয়ারিয়াল ম্যাচের ১৪ মিনিটে জেরার্ড মোরেনোর দুর্দান্ত এক গোলে সমতায় ফেরে। তবে বেশিক্ষণ সমতায় থাকতে পারেনি স্বাগতিকরা, লুইস সুয়ারেজের চোখ ধাঁধানো এক গোলে আবারও এগিয়ে যায় বার্সা। প্রথমার্ধের শেষ দিকে এসে দলের হয়ে ৩য় গোলটি করেন আন্তোনিও গ্রিজম্যান। ৩-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বার্সা।

বিরতি থেকে ফিরে আরও ক্ষুরধার বার্সা। গোলের জন্য মরিয়া লিওনেল মেসিও। একের পর এক আক্রমণ করে যাচ্ছে বার্সা তবে দেখা মিলছে না কাঙ্খিত গোলের। ম্যাচের ৮৬ মিনিটে গ্রিজম্যানের বদলি হিসেবে নামা আনসু ফাতি গোল করে ভিয়ারিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। আর তাতেই ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। যদিও এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে বার্সেলোনার কোনো পরিবর্তন হয়নি।

বিজনেস আওয়ার/০৬ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ