1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আয়ারল্যান্ডকে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত লঙ্কানদের
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

আয়ারল্যান্ডকে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত লঙ্কানদের

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : আয়ারল্যান্ডকে ৭০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করেছে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার দেয়া ১৭২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ১৬ রানে আয়ারল্যান্ড হারিয়েছে ৬ উইকেট। লঙ্কান বোলার মহেশ থিকসানা, চামিকা করুনারত্নে এবং লাহিরু কুমারার বোলিং তোপের মুখে দাঁড়াতেই পারেনি আইরিশরা। যার ফলে ১০১ রানেই অলআউট হয়ে গেলো তারা।

ম্যাচের শুরুতেই শ্রীলঙ্কাকে চমকে দিয়েছিল আয়ারল্যান্ড। ৮ রানের মধ্যেই সেরা তিন ব্যাটারকে সাজঘরের পথ দেখিয়ে দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত পাথুম নিশাঙ্কা আর ওয়ানিদু হাসারাঙ্গার বজ্র কঠিন দৃঢ়তার সামনে আর ধোপে টেকেনি আইরিশ প্রতিরোধ।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নিশাঙ্কা ৬১ এবং হাসারাঙ্গা ৭১ রান করে শ্রীলঙ্কাকে পৌঁছে দেন ১৭১ রানের চুড়ায়। এত বড় স্কোর দেখেই হয়তো ঘাবড়ে গিয়েছিল আইরিশরা।

১৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর আয়ারল্যান্ডের শুরুটাও ভালো হয়নি। ১৮ রানের মধ্যে বিদায় নেন দুই ওপেনার, অভিজ্ঞ ব্যাটার পল স্টার্লিং এবং কেভিন ও’ব্রায়েন। স্টার্লিং ৭ রানে এবং ও’ব্রায়েন আউট হন ৫ রানে। ৩২ রানের মাথায় বিদায় নেন গ্যারেথ ডিলানি (২)।

অধিনায়ক অ্যান্ডি বালবিরনি কিছুটা প্রতিরোধের চেষ্টা করেন। তার ব্যাট থেকে আসে ৩৯ বলে ৪১ রানের ইনিংস। কার্টিস ক্যাম্পার ২৮ বলে খেলেন ২৪ রানের ইনিংস। শেষ পর্যন্ত ১৮.৩ ওভারে আয়ারল্যান্ড অলআউট হয়েছে ১০১ রানে।

বিজনেস আওয়ার/২১ অক্টোবর, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ