1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইন্ধনদাতাদের নাম জানা গেছে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

ইন্ধনদাতাদের নাম জানা গেছে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কুমিল্লায় পূজামণ্ডপে সহিংসতার ঘটনায় ১০টি মামলা হয়েছে। এ ঘটনায় ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রংপুর-নোয়াখালীর ঘটনায় ইন্ধনদাতাদের নাম বলেছে গ্রেফতাররা। ইন্ধনদাতাদের নাম শিগগিরই প্রকাশ করা হবে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত ‘বিএসআরএফ সংলাপে’ তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এ সহিংসতা সুপরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল করতেই। এ ঘটনায় গ্রেফতারদের ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে, অনেকের নাম জানা গেছে। খুব শিগগিরই কারা এসব ঘটিয়েছে, তা উদঘাটন করা সম্ভব হবে।

তিনি বলেন, রংপুর ও নোয়াখালীর ঘটনায় ইন্ধনদাতাদের নাম বলেছে গ্রেফতাররা। ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে তারা এসব নাম জানিয়েছে। তবে আমরা শতভাগ নিশ্চিত হয়ে আপনাদের সামনে নাম প্রকাশ করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সেখানে বিএনপি-জামায়াত আছে কি না সেটা এখনই বলতে চাইছি না। আমরা নিশ্চিত হয়েই আপনাদের জানাতে চাই। গ্রেফতারদের জবানবন্দি নেওয়া হচ্ছে, শিগগিরই সেই ইন্ধনদাতাদের নাম প্রকাশ করা হবে।

বিজনেস আওয়ার/২৬ অক্টোবর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ