1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টি-২০ বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসতে পারে এই সপ্তাহেই!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

টি-২০ বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসতে পারে এই সপ্তাহেই!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের সীমিত ওভারের ক্রিকেট সিরিজের জন্য প্রস্তুত হতে বলেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। মানে ইঙ্গিতটা পরিষ্কার যে এই সপ্তাহেই অস্ট্রেলিয়ায় নির্ধারিত টি-২০ বিশ্বকাপ স্থগিত করার ঘোষণা দেবে আইসিসি। এমনই ঘবর জানিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম।

এক প্রতিবেদনে অস্ট্রেলিয়ার ডেইলি টেলিগ্রাফ জানিয়েছে, ক্রিকেটের বিশ্বকাপ এই সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে স্থগিত চলেছে, আর তাই অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের ইংল্যান্ডের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের জন্য প্রস্তুত হতে বলা হয়েছে।

প্রতিবেদনে অজি ক্রিকেটারদের আইপিএল খেলার সম্ভাবনা কথাও বলা হয়েছে, ‘.. আদর্শ দৃশ্যপটটা হলো তারা ইংল্যান্ড থেকেই তার সরাসরি টি-২০ লিগে যোগ দিতে পারে সেটি হোক মধ্যপ্রাচ্যে বা এশিয়ায়।’

উল্লেখ্য, সেপ্টেম্বরে ইংল্যান্ডের সঙ্গে ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার একটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা। যদিও ইংল্যান্ড এখনও আনুষ্ঠানিকভাবে সফরটি নিশ্চিত করেনি। তবে অস্ট্রেলিয়ার ফাস্ট বোলাররা কিন্তু এরইমধ্যে সেপ্টেম্বরে প্রস্তাবিত এই সিরিজের জন্য ঘাম ঝরাতে শুরু করেছেন।

আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সময়ে অস্ট্রেলিয়ায় নির্ধারিত হয়ে আছে ২০২০ টি-২০ বিশ্বকাপ। কিন্তু কোভিড-১৯ ভাইরাসের কারণে ভ্রমণ ও আয়োজন সংক্রান্ত অন্য জটিলতায় এটি হওয়া অসম্ভব বলে মনে করেন খোদ ক্রিকেট অস্ট্রেলিয়ার সভাপতি।

বিজনেস আওয়ার/০৭ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ