1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
জুভেন্টাসকে মাটিতে নামাল এসি মিলান
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

জুভেন্টাসকে মাটিতে নামাল এসি মিলান

  • পোস্ট হয়েছে : বুধবার, ৮ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : ইটালিতে সিরি আ’ শুরু হওয়ার পর থেকে টানা চার ম্যাচে জয় সবগুলোতেই। এই ম্যাচের শুরুটাও ঠিক তেমনই করেছিল জুভেন্টাস। ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ পর্যন্ত রোনালদোদের ৪-২ গোলের ব্যবধানে বিধ্বস্ত করেছে এসি মিলান।

ম্যাচের শুরুটা বেশ আক্রমণাত্মকই ছিল জুভেন্টাসের। মিলানকে তাদের ঘরের কোণঠাসা করে রেখেছিল রোনালদোরা। কিন্তু এদিন ভাগ্যদেবী যেন তাদের পক্ষেই ছিল না। তবে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ভাবে।

দ্বিতিয়ার্ধের শুরু থেকেই মিলান শিবিরে মুমু মুহু আক্রমণা চালায় জুভিরা। গোল পেতে সময় লাগে মাত্র দুই মিনিট। মধ্যমাঠ থেকে বল পেয়ে একক প্রচেষ্টায় জুভেদের প্রথম গোল করেন আদ্রিয়েন র‍্যাবিওট। জুভেরা মিলানের বিপক্ষে ১-০ গোলের লিড নেয়।

মিনিট পাঁচেক পর স্কোরশিটে নাম লেখান ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচে তখন ২-০’তে পিছিয়ে মিলান। অনেকে হয়তো ধরেই নিয়েছে এখান থেক আর ফিরে আসা অসম্ভব। তবে দলটা যখন এসি মিলান তখন কোনো কিছুই অসম্ভব নয়। কেননা গত কয়েক ম্যাচে দুর্দান্ত ছন্দে দলটি।

ম্যাচের ৬২ মিনিটে পেনাল্টি স্পট থেকে মিলানের ব্যবধান ২-১ করেন ইব্রাহিমোভিচ। এরপরেই ম্যাজিক শুরু। ৬৬ মিনিটে মিলানকে সমতায় ফেরান ফ্র্যাঙ্ক কেসসি, এর পরের মিনিটেই অ্যান্তে রেবিচের অ্যাসিস্ট থেকে রাফায়েল লেয়াওর গোলে ম্যাচে প্রথমবারের মতো লিড নেয় মিলান।

তবে নাটক সেখানেই শেষ নয়, গোল করতে মরিয়া জুভের বিপক্ষে সুযোগের অপেক্ষায় থাকে মিলান। ম্যাচের ৮০ মিনিটে রেবিচের গোলে ৪-২ গোলে এগিয়ে যায় তারা। আর শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে মিলান।

এই জয়ে পয়েন্ট টেবিলে জুভেন্টাসের কোনো পরিবর্তন না আসলে লিগ টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে এসি মিলান। ৩১ ম্যাচ শেষে ২৪ জয়, ৩ ড্র এবং ৪ হারে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে জুভেন্টাস, অন্যদিকে সমান ম্যাচে ১৪ জয়, ৭ ড্র এবং ১০ হারে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার ৫ম স্থানে এসি মিলান।

বিজনেস আওয়ার/০৮ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ