1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
'সরকারের সবুজ সংকেত পেলেই অনুশীলন শুরু'
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

‘সরকারের সবুজ সংকেত পেলেই অনুশীলন শুরু’

  • পোস্ট হয়েছে : বুধবার, ৮ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : করোনা পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছে অনেক ক্রিকেট খেলুড়ে দেশ। তবে টাইগার ক্রিকেটারদের অনুশীলনে নামতে হলে বিসিবির সিদ্ধান্তেই যথেষ্ট নয়; বরং পেতে হবে সরকার কর্তৃক সবুজ সংকেত- বললেন বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।

১৫ মার্চ করোনা ভাইরাসের আতঙ্ক মাথায় নিয়ে শুরু হয় ডিপিএলের চলতি মৌসুমের খেলা। তবে খুব বেশিদিন স্থায়ী হয়নি। পরের দিনই ঘোষণা করে আপাতত স্থগিত রাখা হচ্ছে টুর্নামেন্টটির দ্বিতীয় রাউন্ড। পরিস্থিতি অবনতি হলে ১৯ মার্চ সিদ্ধান্ত আসে, পরবর্তী নির্দেশনা না দেওয়া অবধি বন্ধ থাকবে দেশের ক্রিকেট।

এরপর লম্বা সময়, ক্রিকেট তো বটেই অনুশীলনেও ফিরতে পারেননি খেলোয়াড়রা। তবে অন্যান্য দেশের ক্রিকেটাররা অনুশীলন শুরু করাতে এই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। কিছুদিন আগেই জানানো হয় মুশফিক-তামিমদের জন্য দেশের বিভিন্ন জেলায় মোট ৮ টি স্টেডিয়াম প্রস্তুত রাখা হয়েছে।

এ প্রসঙ্গে নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ক্রিকেটারদের অনুশীলনের জন্য বিসিবি সব ভেন্যু প্রস্তুত করেছে। কিন্তু আমি নির্দিষ্ট করে কোনো সময় বলতে পারবো না। কারণ পরিস্থিতির এখনো উন্নতি হয়নি। আমি জানি না ঠিক কবে অনুশীলন শুরু হবে। মাঠ আর ক্রিকেটাররা প্র্রস্তুত থাকলেও দিনক্ষণ চূড়ান্ত হচ্ছে না।

বাশার আরও বলেন, ভেন্যু প্রস্তুত এতে কোনো সন্দেহ নেই। তবে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া অবধি কোনো কিছুই সম্ভব নয়। মিরপুর ছাড়া অন্য কোনো ভেন্যুতে অনুশীলন প্রকিয়া কী হবে, কারা থাকবে, এসব নিয়ে এখনো আলোচনা চলছে। করোনা পরস্থিতির উন্নতি হলে আমরা অনুশীলন শুরু করতে পারব।

বিজনেস আওয়ার/০৮ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ