1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
করোনায় ফি কমানোসহ ইংলিশ মিডিয়াম স্কুলের অভিভাবকদের ছয় দাবি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

করোনায় ফি কমানোসহ ইংলিশ মিডিয়াম স্কুলের অভিভাবকদের ছয় দাবি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশে করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে ইংলিশ মিডিয়াম স্কুলের টিউশন ফি ৫০ শতাংশ কমানোসহ ছয় দফা দাবি জানিয়েছে অভিভাবকরা। বুধবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানায় বাংলাদেশ ইংলিশ মিডিয়াম স্কুল প্যারেন্টস ফোরাম।

অভিভাবকদের দাবি গুলো হলো, ৫০ শতাংশ ফি কমিয়ে অন্যান্য ফি না নেওয়া, শিক্ষা কার্যক্রম পরিচালনার স্বার্থে একটি স্বায়ত্বশাসিত নিয়ন্ত্রক সংস্থা গঠন করা, স্কুলগুলোর জন্য সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নীতিমালা প্রণয়ন, কমপক্ষে দু’জন নির্বাচিত অভিভাবকদের নিয়ে স্কুলের পরিচালনা পর্ষদ গঠন করা, স্কুলের ভর্তি ফি, টিউশন ফিসহ অন্য আনুষঙ্গিক ফি সমূহ যৌক্তিক নির্ধারণ, টিউশন ফি বকেয়া থাকা শিক্ষার্থীদের বহিষ্কার না করে অনলাইন পাঠদান অব্যাহত রাখা।

করোনা কালীন সময়ে ৫০ শতাংশ টিউশন ফি দীর্ঘমেয়াদী কিস্তিতে দেয়ার সুযোগ নিশ্চিতের দাবিও জানায় ইংলিশ মিডিয়াম স্কুল প্যারেন্টস ফোরাম। এসব দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করেন তারা।

ফোরামের আহ্বায়ক একেএম আশরাফুল হকের সভাপতিত্বে সদস্য সচিব আজম সালাহউদ্দিন, উপদেষ্টা ইঞ্জিনিয়ার সেলিম আকতার খান, এডভোকেট রবিউল হাসানসহ ফোরামের নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ