1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সালমান-করণেদের বিরুদ্ধে মামলা খারিজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

সালমান-করণেদের বিরুদ্ধে মামলা খারিজ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : বলিউডের উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুজাফফরপুর আদালতে সালমান খান, করণ জোহর, একতা কাপুর ও আদিত্য চোপড়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তারপর শুরু হয় তোলপাড়। তবে সেই মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

আইনজীবী সুধীর কুমার ওঝা ওই মামলা দায়ের করেছিলেন মুজাফফরপুর আদালতে। এবার সেই মামলা খারিজ করে দিলেন সংশ্লিষ্ট আদালতের বিচারক মুকেশ কুমার। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বলেছেন এটি আদালতের এখতিয়ারের বাইরে। তাই তিনি মামলাটি নেননি।

আইনজীবী সুধির কুমার বলেন, পুরো বিহার সুশান্তের মৃত্যুতে কষ্ট পাচ্ছে। তাই আমি এ রায়ের বিরুদ্ধে আপিল করবো। কারণ সুশান্তের বিচার পাওয়ার অধিকার রয়েছে। সুষ্ঠু বিচার পেতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের এই রায় জেলা আদালতে চ্যালেঞ্জ করব।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা বলিউডের তাবড় কয়েকজন তারকার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর মধ্যে করণ জোহর, সালমান খান, একতা কাপুর এবং আদিত্য চোপড়ার নাম রয়েছে। এবার ওই মামলা খারিজ করে দিলেন মুজাফফরপুর আদালতের বিচারক।

উল্লেখ্য, ‘কাই পো চে’ অভিনেতা গত ১৪ জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন। পরবর্তীতে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। তখন সালমান, করন ও একতাকে এ মৃত্যুর জন্য দায়ী করেন অনেকেই। তবে দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে।

বিজনেস আওয়ার/০৯ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ