1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাংলাদেশি অভিনেত্রীকে রাত কাটানোর প্রস্তাব কলকাতার পরিচালকের!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

বাংলাদেশি অভিনেত্রীকে রাত কাটানোর প্রস্তাব কলকাতার পরিচালকের!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : আজ থেকে ছয় বছর আগে শোবিজে পা রাখেন চাঁদপুরের মেয়ে শান্তা পাল। র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি কাজ করেছেন নাটকেও। সম্প্রতি নাম লিখিয়েছেন ভারতের তেলেগু ছবিতেও। কাজের সুবাদে বাংলাদেশ-ভারতের বেশ ক’জন নির্মাতার সঙ্গে পরিচয় হয়েছে তার।

ছবিতে কাজ দেওয়ার বিনিময়ে এই অভিনেত্রীকে এবার আপত্তিকর প্রস্তাব দিয়েছে টলিউডের খ্যাতনামা পরিচালক রাজীব কুমার বিশ্বাস। এমনটাই জানিয়েছেন শান্তা পাল। এ নিয়ে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি এবং মিডিয়া জগতে চলছে তোলপাড়।

শান্তা বলেন, ফেসবুকের মাধ্যমে রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে তার পরিচয়। এক পর্যায়ে রাজিব জানান, তিনি ‘ডেমোক্রেসি’ নামের একটি ছবি বানাচ্ছেন। আর সেখানে জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে তাকে অভিনয়ের সুযোগ দেওয়া হবে। তবে শর্ত তার সঙ্গে একরাত হোটেলে থাকতে হবে। চেয়েছেন কিছু খোলামেলা ছবিও।

তিনি বলেন, যখন তার শর্তগুলো শুনলাম তখন তো আমি “থ”। একজন পেশাদার পরিচালকের এমন নোংরা আচরণে ভীষণ অবাক হয়েছি। শুধু তাই নয়, তার প্রস্তাবে রাজি না হলে টলিউডের কোনো কাজ করার সুযোগও আমি পাবো না।

বাংলাদেশের এই অভিনেত্রী বলেন, এই ছবির জন্য নাকি প্রথমে মাহি পরে বনি সেনগুপ্তকে কাস্ট করার কথা ভেবেছিলেন তিনি। কিন্তু আমার সঙ্গে দেবকে মানাবে ভেবে, আমাকে নেবেন বলে জানান তিনি। কিন্তু শর্ত তার সঙ্গে হোটেলে থাকতে হবে, তারপর সাইনিং।

শান্তা বলেন, কিন্তু আমি যখন রাজি হইনি আর সবাইকে বিষয়টি জানিয়ে দেব বলেছি, তখন তিনি আমাকে ফেসবুকে ব্লক করে দিয়েছেন। রাজিব বিশ্বাস আমার সঙ্গে প্রতারণার ফাঁদ পেতেছিলেন। উনি দেবের কথা বলে আমাকে রাজি করাতে চেয়েছিলেন।

শান্তা আরও বলেন, বিষয়টি নিয়ে ওপার বাংলার কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। টলিউডে গিয়ে রাজিবের বিরুদ্ধে সংশ্লিষ্ট সংগঠনে লিখিত অভিযোগ দেব। যতদূর জেনেছি, এমন ঘটনা সে এর আগেও অনেক মেয়ের সঙ্গে ঘটিয়েছে। তার হুমকির কারণে কেউ মুখ খোলার সাহস পায়নি। কিন্তু আমি চুপ থাকার মেয়ে না।

জানা গেছে, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সংসার বেঁধেছিলেন রাজিব কুমার বিশ্বাস। তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু এ সংসার বেশি দিন টিকেনি। রাজিব নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্র গুলো হলো- ‘অমানুষ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’, ‘পাওয়ার’ ইত্যাদি।

এদিকে, শান্তা এরই মধ্যে তেলেগু ভাষার ছবি ‘ইয়ে রা লা ভা’তে কাজ করতে যাচ্ছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার অঙ্কুশ। শান্তা পাল এশিয়া গ্লোবালে সেরা পাঁচে ছিলেন। বিউটিফুল আইজ খেতাবও অর্জন করেন এই অভিনেত্রী।

বিজনেস আওয়ার/০৯ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ