1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙছে!
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙছে!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে দশ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের দুই বছর পার হতেই তাদের সংসারে ভাঙনের সুর।

কিছুদিন আগেও স্বামী নিকের সঙ্গে বেশ হাসিখুশি ছবি ও ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এমনকি তাদের মধ্যে কোনো মনোমালিন্যের খবরও শোনা যায়নি। তবুও হঠাৎ করে কেন এই গুঞ্জন?

মূলত, এই গুঞ্জনের শুরু প্রিয়াঙ্কার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম থেকে। ২০১৮ সালে বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এত দিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু সোমবার (২২ নভেম্বর) হঠাৎ করেই ‘জোনাস’ পদবি বাদ দিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা। এরপর থেকেই এই জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়।

তবে এ বিষয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, ‘এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজেনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা খবর ছড়াবেন না।’

তবে কী কারণে প্রিয়াঙ্কা তার নাম থেকে স্বামী নিকের পদবী বাদ দিলেন তা এখানো জানা যায়নি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

বিজনেস আওয়ার/ ২৩ নভেম্বর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ