1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হল্টেড তিন কোম্পানি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

হল্টেড তিন কোম্পানি

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বুধবার (২৪ নভেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানি তিনটি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানি তিনটি হলো : একমি পেস্টিসাইডস, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স এবং তশরিফা।

জানা গেছে, মঙ্গলবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স : মঙ্গলবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৩০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

তশরিফা : মঙ্গলবার তশরিফার শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৫৭ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/২৪ নভেম্বর, ২০২১/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ