1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন আজ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন আজ

  • পোস্ট হয়েছে : শনিবার, ১১ জুলাই, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : আজ ১১ জুলাই, ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পূর্ণিমার জন্মদিন। দেখতে দেখতে কাটিয়ে দিলেন জীবনের ৩৯ বসন্ত। পা রাখলেন ৪০তম বছরে। চট্টগ্রামের ফটিকছড়িতে ১৯৮১ সালের এই দিনে জন্মগ্রহণ করা পূর্ণিমার শৈশব কেটেছে সেখানেই৷ ঘটনাক্রমে নাম লেখান সিনেমায়।

মাত্র ১৭ বছর বয়সে ১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান মিষ্টি হাসির চিত্রনায়িকা পূর্ণিমা। প্রথম ছবিতে হার্টথ্রব রিয়াজের সঙ্গে জুটি বেধে বাজিমাত করেছিলেন। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর দিনে দিনে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন ঢাকাই ছবির অন্যতম একজন সেরা অভিনেত্রী হিসেবে। প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও করেছেন চমৎকার কিছু কাজ।

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন।

রিয়াজের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন। জনপ্রিয়তাও পান এই নায়কের সাথে জুটি বেঁধে। রিয়াজের সঙ্গে জুটি হয়ে তুমুল সফলতা পেলেও আমিন খান, ফেরদৌস, মান্নাসহ অনেক নায়কের সাথে অভিনয় করেও দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন এ নায়িকা।

ব্যক্তিজীবনে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তান জন্ম দেন এ অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন তিনি আরশিয়া উমাইজা। স্বামী সংসার নিয়ে বেশ কেটে যাচ্ছে পূর্ণিমার দিন।

বর্তমানে সিনেমায় নিয়মিত নন। সর্বশেষ ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামের দুইটি সিনেমা রয়েছে পূর্নিমার হাতে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব জনপ্রিয় পূর্ণিমা। প্রায় প্রতিদিনই ছবি দিয়ে ভক্তদের মাঝে ঝড় তোলেন। জন্মদিন উপলক্ষে বিজনেস আওয়ার টুয়েন্টিফোর ডটকমের পক্ষথেকে জন্মদিনের শুভেচ্ছা।

‘এ জীবন তোমার আমার’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘মনের মাঝে তুমি’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’, ‘শাস্তি’, ‘খবরদার’, ‘শ্বশুর জামাই’, ‘টক ঝাল মিষ্টি’ ইত্যাদি ছবিগুলো অনন্যতা দিয়েছে পূর্ণিমাকে।

বিজনেস আওয়ার/১১ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ