1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
উড়াল দিলেন পবনদীপ-অরুণিতা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

উড়াল দিলেন পবনদীপ-অরুণিতা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজনজুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দুজনেই। তাদের ভাষায় ‘আমরা খুব ভালো বন্ধু।’

এদিকে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান রকঅন মিউজিক সূত্রে জানা যায়, কানাডায় গিয়েছেন পবন-অরুণিতা। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত কানাডায় তাদের বেশ কয়েকটি স্টেজ শো রয়েছে। কানাডা থেকে ফিরে ভারতের হায়দরাবাদে স্টেজ মাতাবেন এই যুগল। এরপর ইসরায়েলের উদ্দেশ্যে উড়াল দেবেন এই যুগল। কিছুদিন আগেই যুক্তরাজ্যে একসঙ্গে স্টেজ মাতাতে দেখা গেছে পবন-অরুণিতাকে।

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতা শেষ হওয়ার পর থেকে জুটি বেঁধেই কাজ করছেন পবন-অরুণিতা। যা তাদের সম্পর্কের গুঞ্জনকে আরো উসকে দিয়েছে। সম্প্রতি অক্টোপাস এন্টারটেইনমেন্ট ২০টির গানের জন্য চুক্তিবদ্ধ করেছে আলোচিত এই যুগলকে।

পবনদীপ-অরুণিতার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তাদের কাছের বন্ধু নীহাল তাউরো ইতিমধ্যে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পবনদীপ-অরুণিতাকে নিয়ে হওয়া নানা খবরে খুব একটা নজর দেয় না ওরা। তবে ওরা খুব ভালো বন্ধু। ওদের বন্ডিং খুব স্ট্রং। আমিও প্রার্থনা করি আমাদের বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।

বিজনেস আওয়ার/২৯ নভেম্বর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ