1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
৮ বছরের সংসার ভাঙছে দেবলীনার!
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

৮ বছরের সংসার ভাঙছে দেবলীনার!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক: ৮ বছরের সংসার জীবনে ভাঙনের সুর। গত এক মাস ধরে এই গুঞ্জন শোনা যাচ্ছিল তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত মুখোপাধ্যায়ের সম্পর্ক ভালো যাচ্ছে না, তারা অনেকদিন থেকেই আলাদা থাকছেন।

ভারতীয় গণমাধ্যমে পরিচালক-অভিনেতা তথাগত বলেছেন, ‘‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’’ তথাগতর দাবি, এই মুহূর্তে তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাদের গায়ে যাতে কোনও আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন।

তিনি মনে করিয়ে দিলেন, তার প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এ বারেও তিনি সরাসরি কোনও মন্তব্য করবেন না।

তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তারা। সে সময়ে পরিচালক জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা। তবে পরিচালক-অভিনেতা কিছু স্বীকার না করলেও টলিউড বলছে, গত এক মাস ধরে লিভ ইন করছেন তথাগত-বিবৃতি। টলিপাড়ার অনেকেই তথাগতর বাড়ি গিয়ে নাকি দেখে এসেছেন তাদের সাজানো সংসার!

দেবলীনা দত্তের কথায়, ‘‘আমার মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে আমার তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনও দিকে নজর নেই।’’

বিজনেস আওয়ার/০২ ডিসেম্বর, ২০২১/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ