1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রভা-মনোজের ‌'টেডি বিয়ার' আসছে ঈদে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

প্রভা-মনোজের ‌’টেডি বিয়ার’ আসছে ঈদে

  • পোস্ট হয়েছে : রবিবার, ১২ জুলাই, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : প্রায় চার মাস পর স্বাস্থ্যবিধি মেনে সম্প্রতি ‘টেডি বিয়ার’ শিরোনামে ঈদের নাটকের শুটিং শেষ করেছেন সাদিয়া জাহান প্রভা ও মনোজ কুমার। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নাট্যনির্মাতা আতিফ আসলাম বাবলু। নাটকে স্বামী-স্ত্রী ভূমিকায় দেখা যাবে প্রভা ও মনোজকে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বাবলু বলেন, স্বাস্থ্যবিধি মেনে নাটকটির শুটিং শেষ হয়েছে। ঈদে আমার তিনটি নাটক প্রচার হবে। যার মধ্যে একটি ‘টেডি বিয়ার’।মহামারি এই সময়ে আমরা চেষ্টা করেছি খুব ছোট টিম নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার। আর সবার সহযোগিতায় ঈদের জন্য সুন্দর একটি নাটক নির্মাণ করলাম।

এ প্রসঙ্গে সাদিয়া জাহান প্রভা বলেন, নাটকটিতে আমার চরিত্রের নাম ফাইজা। রোমান্টিক ঘরানার এ কাজটি বেশ উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে। নাটকের গল্পে সন্তান জন্ম দেয়া নিয়ে এক দম্পতির সুখ-দুঃখের চিত্র ফুটে উঠবে।

নির্মাতা সুত্রে জানা গেছে, আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। সাদেক সাব্বিরের রচনায় ‘টেডি বিয়ার’ নাটকটিতে প্রভা ও মনোজ কুমার ছাড়াও আরও অভিনয় করেছেন বাসার বাপ্পি, নয়ন খান, পাপিয়া ইসলাম প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন জিয়াউল হক মামুন।

বিজনেস আওয়ার/১২ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ