1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হতাশায় কাটলো টাইগারদের প্রথমদিন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

হতাশায় কাটলো টাইগারদের প্রথমদিন

  • পোস্ট হয়েছে : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
print sharing button

স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশকে যেন দ্বিতীয় টেস্টে হতাশায় ডুবালো কিউই দল। টাইগার বোলাররা মাউন্ট ম্যাঙ্গানুই টেস্ট জয়ের পর প্রশংসা বন্যায় ভেসেছেন। পেসারদের জন্য সহায়ক ক্রাইস্টচার্চে দেখা মিললো ভিন্ন তাদের হতাশার রূপ। নখদন্তহীন বোলিংয়ে হতশ্রী পারফরম্যান্স তাসকিন আহমেদ, এবাদত হোসেনদের। রোববার দ্বিতীয় ম্যাচের প্রথম দিনটি লেখা হলো শুধুই স্বাগতিকদের নামে।

দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ৯০ ওভার ব্যাট করে নিউজিল্যান্ড স্কোর বোর্ডে ৩৪৯ রান জমা করেছে। সারা দিন ব্যাটিং করে শুধু মাত্র হারিয়েছে ১ উইকেট। অথচ ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে প্রথম ইনিংসে গড়েই হয় মাত্র ২৬০-২৭০ রান হয়। বলা যায়, ব্যাট হাতে বোলারদের ওপর তাণ্ডব চালিয়েছে কিউই ব্যাটাররা। অধিনায়ক টম লাথাম তো ম্যাচ জুড়ে দেখিয়েছে তার চমকপ্রদক ব্যাটিং কৌশল গড়েছেন একাধিক রেকর্ড।

লাথামের সামনে এখন রয়েছে ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল শতকের হাতছানি। আর অন্যদিকে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরির অপেক্ষায় রয়েছেন ডেভন কনওয়ে। ডাবলের অপেক্ষায় থাকা লাথাম ১৮৬ এবং কনওয়ে ৯৯ রান নিয়ে সোমবার টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরু করবেন। প্রথম দিনে লাথাম ও কনওয়ে ২০১ রানে জুটি করেছে।

ম্যাচের একটি মাত্র উইকেট ইয়ংকে পয়েন্টে অভিষিক্ত নাঈম শেখের হাতে তালুবন্দি করিয়ে সাজঘরে পাঠান শরিফুল। ১১৪ বলে ৫৪ রান করে ডানহাতি ওপেনার আউট হন। শরিফুলের লাফিয়ে উঠা পয়েন্ট দিয়ে উড়াতে চেয়েছিলেন ইয়ং। টাইমিংয়ে গড়বড় করায় বল যায় সোজা চলে যায় নাঈমের হাতে।

বিজনেস আওয়ার/৯ জানুয়ারি, ২০২২/এএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ