1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
স্বামী আরিফের ওপরেই দোষ চাপাচ্ছেন সাবরিনা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

স্বামী আরিফের ওপরেই দোষ চাপাচ্ছেন সাবরিনা

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট সরবরাহের অভিযোগে গ্রেপ্তার জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ অপকর্মের দায় তার স্বামী আরিফের ওপর চাপাচ্ছানে। রিমান্ডে থাকা অবস্থায় পিলিশের জিজ্ঞাসাবাদে ডা. সাবরিনা জানিয়েছেন, আরিফই প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা। তার নির্দেশেই এসব হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) তেজগাঁও থানার ওসি (অপারেশন) হাসনাত খন্দকার বলেন, গ্রেপ্তারের পর থেকেই সাবরিনা নিজেকে নির্দোষ দাবি করে আসছেন। প্রতারণার কিছু হয়ে থাকলে তা তার স্বামী আরিফ চৌধুরী করেছেন বলে তিনি দাবি করেছেন। যেহেতু ডা. সাবরিনা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান তাই এর দায় তিনি এড়াতে পারেন না। এছাড়া, প্রতিষ্ঠানের আয়-ব্যয় কীভাবে হয়েছে সব কিছুর ডকুমেন্ট আমাদের কাছে আছে।’

মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে ডা. সাবরিনার জিজ্ঞাসাবাদ চলছে। মঙ্গলবার (১৪ জুলাই) সকালে মামলাটি অধিকতর তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, করোনা টেস্টের ভুল রিপোর্ট সরবরাহের অভিযোগে গত ২২ জুন বেসরকারি জেকেজি হেলথ কেয়ারে অভিযান চালায় র‌্যাব। এতে ওই প্রতিষ্ঠান ও তার কর্ণধারদের প্রতারণার সব তথ্য বেরিয়ে আসে। করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গত ১২ জুলাই দুপুরে ডা. সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।

সোমবার (১৩ জুলাই) তাকে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা তেঁজগাও থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান মো. সবুর তার চার দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজনেস আওয়ার/১৪ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ