1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
লজ্জার হার চ্যাম্পিয়নদের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

লজ্জার হার চ্যাম্পিয়নদের

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : যুব বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশকে লজ্জায় ফেলে দিয়েছে ইংল্যান্ডের যুবারা। ৯৭ রানে বাংলাদেশকে অলআউটের পর ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ইংল্যান্ড।

টস জিতে আগে ব্যাট করতে নামা বাংলাদেশ ২৪.২ ওভারর মাথায় ৫১ রানেই ৯ উইকেট হারিয়ে বসে। শেষ পর্যন্ত ৯৭ রান করতে সক্ষম হয় যুবারা।

টপ ও মিডল অর্ডারকে গুড়িয়ে দেওয়া ইংল্যান্ডের বোলারদের বিপক্ষে সাবলীল ব্যাটিং করেন রিপন। ৪১ বলে ৫ চার ও ১ ছক্কায় অপরাজিত ৩৩ রান করেন। আর নাঈমুর ২৭ বলে ১ চারে করেন ১১ রান। দশম উইকেট জুটিতে তারা দুজন দলীয় সংগ্রহে যুক্ত করেন ৪৬ রান। এদের বাইরে এসএম মেহরাব ১৪ ও আইচ মোল্লা ১৩ রান করেন।

বল হাতে ইংল্যান্ডের জোশুয়া বয়ডেন ৯ ওভার বল করে ৪ মেডেনসহ ১৬ রান দিয়ে ৪টি উইকেট নেন। থমাস আসপিনওয়াল ১ মেডেনসহ ১৮ রানে নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন জেমস সেলস, টম প্রেয়েস্ট ও ফাতেহ সিং।

৯৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামা ইংল্যান্ডকে শুরুতে চেপে ধরেছিল বাংলাদেশের বোলাররা। ২৬ রানেই তুলে নিয়েছিল ২ উইকেট। কিন্তু এরপর জ্যাকব বেথেল ও জেমস রিউ দলকে জয়ের কাছে নিয়ে যান।

বেথেল ৬৩ বলে ৪টি চার ও ২ ছক্কায় ৪৪ রান করে রান আউট হন। আর রিউ ৩৯ বলে ৩ চার ও ১ ছক্কায় অপরাজিত ২৬ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে ১ বলে ১ ছক্কায় ৬ রানে অপরাজিত থাকেন উইলিয়াম লুক্সটন। তাদের আগে জর্জ থমাস ১৫ ও অধিনায়ক টম প্রেয়েস্ট ৪ রান করে আউট হন।

বল হাতে বাংলাদেশের রকিবুল হাসান ও রিপন মন্ডল ১টি করে উইকেট নেন।

বিজনেস আওয়ার/১৭ জানুয়ারি, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ