1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরায় র‍্যাবের অস্ত্র আইনে মামলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরায় র‍্যাবের অস্ত্র আইনে মামলা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (সাতক্ষীরা) : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান আলোচিত প্রতারক সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব। সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদ করিমসহ তিনজনকে আসামি করে বুধবার (১৫ জুলাই) রাতে মামলাটি দায়ের করেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

মামলায় প্রতারক সাহেদ করিমকে প্রধান আসামিসহ একজনকে পলাতক ও অজ্ঞাত একজনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। আসামিরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল (বর্তমান ঠিকানা ঢাকার বনানী) এলাকার মৃত সিরাজুল করিমের ছেলে মো. সাহেদ (৪৫), বাচ্ছু মাঝি ঠিকানা অজ্ঞাত ও আরেক সহযোগী অজ্ঞাত।

এ প্রসঙ্গে সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এএসপি বজলুর রশীদ বলেন, রিজেন্ট হাসপাতালের পরিচালক প্রতারক সাহেদকে দেবহাটা থানার শাখরা কোমরপুর এলাকা থেকে বুধবার ভোর ৫টার দিকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ঘটনায় দেবহাটা থানায় সাহেদসহ নৌকার মাঝি ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলা দেয়া হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমকে প্রধান আসামি১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারা ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি(এ) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং ৫।

বিজনেস আওয়ার/১৬ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ