1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইসি গঠনে বিএনপি কারো নাম প্রস্তাব করবে না
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

ইসি গঠনে বিএনপি কারো নাম প্রস্তাব করবে না

  • পোস্ট হয়েছে : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি যে সার্চ কমিটি গঠন ক‌রে‌ছেন তাতে বিএনপি কারো নাম প্রস্তাব করবে না।

সোমবার (৭ জানুয়ারি) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন নাটোর গুরুদাসপুর উপজেলার বিএনপির সভাপতি আব্দুল আজিজকে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় আওয়ামী সন্ত্রাসীরা আব্দুল আজিজকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। তার পায়ের রগ কেটে দেয়। স্থানীয় আওয়ামী লীগ সংসদ সদস্যের নি‌র্দে‌শে এ হামলা হয়েছে বলেও অভিযোগ করেন ‌বিএন‌পি মহাস‌চিব।

সার্চ কমিটি ও নির্বাচন কমিশন সম্পর্কে মির্জা ফখরুল ব‌লেন, এ ব্যাপা‌রে আমাদের বক্তব্য খুব স্পষ্ট করে তুলে ধরেছি। বিএন‌পি মনে করে আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকা এবং আবার ক্ষমতায় যাওয়ার জন্য যা যা করা দরকার তাই করছে। তারা সম্পূর্ণভাবে জনগণের ইচ্ছার বিরুদ্ধে একটা আইন করে নিয়েছে।

মির্জা ফখরুল আরো বলেন, গতবা‌রের ম‌তো ঠিক একইভাবে এবারও শুধু খোলস পা‌ল্টে মানুষের সঙ্গে প্রতারণা করা হ‌চ্ছে। মানুষ‌কে বোঝা‌নোর চেষ্টা কর‌ছে, যে‌নো সব সুন্দরভাবে করছে, সবার কাছ থেকে মতামত নিচ্ছে। শেষ পর্যন্ত দেখা যাবে যে, সাবেক নির্বাচন কমিশনার নুরুল হুদার ম‌তো তাবেদার কাউ‌কে ইসি নিয়োগ করেছে।

বিজনেস আওয়ার/০৭ ফেব্রুয়ারি, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ