1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শহিদ মিনারে ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

শহিদ মিনারে ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ

  • পোস্ট হয়েছে : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহিদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে ঢাকা বিশ্ব বিদ্রালয়ের হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা সংঘর্ষে লিপ্ত হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) ফুলের তোড়া ও ব্যানার নিয়ে শ্রদ্ধাঞ্জলি জানাতে এলে আগে শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এছাড়া অনেককেই বাঁশ নিয়ে সংঘর্ষে লিপ্ত হতে দেখা যায়।

এসময় শহিদ মিনার এলাকায় বেশ উত্তেজনা ছড়িয়ে পড়ে। জগন্নাথ হল ছাত্রলীগের সাথে শহীদুল্লাহ হল ছাত্রলীগের সংঘাতে জড়িয়ে পড়তে দেখা যায়। বিজয় ৭১ হলের নেতাকর্মীদেরও হাতাহাতি করতে দেখা যায়।

এ ঘটনায় নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ, বিএনসিসি, স্কাউটের স্বেচ্ছাসেবকদের হিমশিম খেতে হয়। বিভিন্ন সংগঠন ও সংস্থা থেকে শ্রদ্ধা জানাতে আসা প্রতিনিধিদলের ফুলের তোড়া-ব্যানার ছিনিয়ে ও ছিঁড়ে ফেলে বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি করা হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ বিষয়ে দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের শিক্ষার্থীরা এখানে শ্রদ্ধা জানাতে এসে সংঘর্ষে লিপ্ত হন। কে কার আগে ফুল দিতে পারবে সেটা নিয়ে বাকবিতণ্ডার পরে সংঘর্ষের পর্যায়ে চলে যায়। আমরা শান্ত করার চেষ্টা করেছি।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ