1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
যে কারণে ভারত গেলেন ফেরদৌস-অপু-মমতাজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

যে কারণে ভারত গেলেন ফেরদৌস-অপু-মমতাজ

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
print sharing button
apu

বিজনেস আওয়ার প্রতিবেদক :নিষেধাজ্ঞা কাটিয়ে ভারত গেলেন অভিনেতা ফেরদৌস। তার সঙ্গে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও সংগীতশিল্পী মমতাজ। ভারতের আগরতলায় ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’ অংশ নিতেই দেশ ছাড়লেন তারা। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে আগরতলার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তারা।

আগরতলার এই সফরের মাধ্যমে দীর্ঘদিন পর ভারতে গেলেন ফেরদৌস। ২০১৯ সালে ভারতের পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বেশ বেকায়দায় পড়েছিলেন তিনি। এরপর ভারত প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে বাতিল করা হয় তার ভিসা। তবে গত বছরই সে জটিলতা কাটে। নিষেধাজ্ঞা তুলে ভিসা দিয়ে দেয়া হয় ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এ নায়ককে। অবশেষে দুইবছর পর ভারতে গেলেন তিনি।

যাওয়ার আগে ফেরদেৌস বলেন, নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর এই প্রথম আমার সেকেন্ড হোম ভারতে যাচ্ছি। কী যে ভালো লাগছে, বলে বোঝাতে পারবো না। আমাকে সহযোগিতা করার জন্য অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, ধন্যবাদ তথ্য মন্ত্রণালয় ও ভারতের হাইকমিশনারকে। চারদিন পরই আবার দেশে ফিরব।

এ উৎসবে অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং ত্রিপুরা সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমীনসহ প্রমুখ।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২২/জে ভি

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ