1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পুরোনো মামলায় সালমানকে আদালতে তলব
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

পুরোনো মামলায় সালমানকে আদালতে তলব

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৩ মার্চ, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : পুরোনো একটি মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে আদালতে তলব করা হয়েছে। আগামী ৫ এপ্রিল এই অভিনেতাকে আদালতে হাজির হতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূ্ত্রে জানা গেছে, একজন সাংবাদিককে নিগ্রহের ঘটনায় সালমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যায়, ২০১৯ সালে সালমান খান ও তার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক অশোক পাণ্ডে। তার দাবি, সেই বছর এপ্রিলে মুম্বাইয়ের রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন সালমান। তার ছবি ও ভিডিও ধারণ করছিলেন অশোক। এতেই বিরক্ত হন সালমান। অনুমতি না নিয়ে সালমানের ছবি তোলার কারণে তার নিরাপত্তারক্ষীরা অশোককে মারধর করেন। পরে সালমানও তাকে মারধর করেছেন। অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

এই সাংবাদিকের দাবি, পুলিশকে জানিয়ে দেওয়ার কথা বলে তার মোবাইল ফেরত পেয়েছিলেন। এরপর অভিযোগ দায়ের করতে প্রথমে স্থানীয় থানায় গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে অভিযোগ নেওয়া হয়নি। পরে আদালতের নির্দেশে মামলা হয়। করোনা পরিস্থিতির কারণে মামলার শুনানি বন্ধ ছিল। এখন ফের শুনানি শুরু হয়েছে এবং সালমান খানকে সমন পাঠিয়েছেন অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

বিজনেস আওয়ার/২৩ মার্চ, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ