1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অভিষেক ম্যাচে দারুণ খেলেছেন মোস্তাফিজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

অভিষেক ম্যাচে দারুণ খেলেছেন মোস্তাফিজ

  • পোস্ট হয়েছে : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে অভিষেক ম্যাচে মোস্তাফিজুর রহমানের বোলিং ফিগার ছিল চোখে পড়ার মতো। মোস্তাফিজ চার ওভার বল করে ২৩ রান দিয়ে তিনটি উইকেট নেন।

শুরু থেকে শেষ পর্যন্ত তার বোলিং ছিল আঁটসাঁট। প্রথম ওভারে ১ উইকেট নেওয়ার পর শেষ ওভারে তার পকেটে যায় আরো ২ উইকেট। বোলিং ইনিংসে মাত্র ১টি বাউন্ডারি হজম করেছেন। ডট বল ছিল ৭টি।

অধিনায়ক রিশাভ পান্ত নতুন বল তুলে দেন মোস্তাফিজের হাতে। বাঁহাতি পেসার প্রথম ওভারেই নেন উইকেট। তার লেন্থ বল জায়গা থেকে সরে স্কুপ করে ফাইন লেগ দিয়ে উড়াতে চেয়েছিলেন ম্যাথু ওয়েড। আম্পায়ার শুরুতে দিল্লির আবেদনে সাড়া দেননি। মোস্তাফিজ আত্মবিশ্বাসী থাকায় রিভিউ নেন।

তাতে মেলে সাফল্য। বল ওয়েডের ব্যাটে লেগে যায় পান্তের হাতে। প্রথম ওভারে ৭ রানে মোস্তাফিজের শিকার ১ উইকেট। ওই ওভারে বিজয় শঙ্কর তাকে একমাত্র বাউন্ডারিটি মারেন। এরপর পাওয়ার প্লে’র শেষ ওভারে বোলিংয়ে এসে ৪ রান খরচ করেন।

১৭তম ওভারে মোস্তাফিজকে ফেরান পান্ত। এই ওভারেই ধারালো বোলিংয়ে গিল ও মিলারদের চাপে রাখেন। কোনো বাউন্ডারি হজম করেননি। ওয়াইডসহ ওভারে খরচ করেন ৯ রান।

শেষটা ছিল বিষাক্ত। ইনিংসের শুরুর মতো শেষটাও হয় মোস্তাফিজের হাত ধরে। বোলিং বৈচিত্রে দিশেহারা ব্যাটসম্যানরা। তার কাটারে শেষ ওভারে মাত্র ৩ রান নিতে পারে গুজরাট। মোস্তাফিজের পকেটে যায় রাহুল তেওয়াতিয়া ও অভিনাব মনোহারের উইকেট।

বিজনেস আওয়ার/০৩ এপ্রিল, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ